ইসমাইলের পাশে জেলা প্রশাসক

ইসমাইলের পাশে জেলা প্রশাসক

 মিরাজ হোসেন বরগুনা প্রতিনিধিঃমেডিকেলে চান্স পাওয়া ইসমাইলের পাশে দাড়িয়েছে বরগুনার জেলা প্রশাসক। সোমবার জেলা প্রশাসকের পক্ষ থেকে ভর্তির জন্য ইসমাইলকে আর্থিক সহায়তা তুলে দেয়া হয়। জেলা প্রশাসক হাবিবুর রহমান তাকে ১০হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করেন।

মো. ইসমাইল হোসেন বরগুনার তালতলী উপজেলার মোমেসেংপাড়া এলাকার দিনমজুর নুরুল ইসলাম ব্যাপারীর ছেলে। ২০২০-২১ শিক্ষাবর্ষের এমবিবিএস কোর্সের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় মেধাক্রমে ৩১৬৬তম হয়ে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন তিনি।

ইসমাইলের শিক্ষা জীবনজুড়েই ছিল আর্থিক দুশ্চিন্তা। গ্রামের বাড়িতে ছোট্ট একটি টিনের ঘরেই থাকেন পরিবারের সবাই। পরিবারের একমাত্র উপার্জনক্ষম তার বাবা। বাবার দিন মজুরের টাকা দিয়ে তিন বোনকেই এইচএসসি পাশ করিয়ে বিয়ে দেন। এ অবস্থায় ছেলেকে মেডিকেলে ভর্তি করানো এবং পড়াশোনা চালিয়ে যাওয়ার মতো অবস্থা নেই তার।

এ নিয়ে জাগ্রত জনতায় প্রতিবেদন প্রকাশিত হওয়ার পর বিষয়টি জেলা প্রশাসকের নজরে আসে।

ইসমাইলকে বরগুনা জেলা প্রশাসকের কার্যালয়ে দেখা করতে বলা হয়। পরে সোমবার বরগুনার জেলা প্রশাসক হাবিবুর রহমান ইসমাইলকে ১০ হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আশরাফুল আলম ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানসহ অন্যান্য নির্বাহী ম্যাজিস্ট্রেটগন উপস্থিত ছিলেন।

আর্থিক সহায়তা পাওয়ার পর ইসমাইল হোসেন জেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ ছাড়াও জাগ্রত জনতাকেও ধন্যবাদ জানান। ইসমাইল বলেন, আমার স্বপ্নপুরণের ক্ষেত্রে জেলা প্রশাসক ও জাগ্রত জনতা যে ভূমিকা পালন করেছে আজীবন আমি তাদের কাছে ঋণী।


Leave a Reply

Your email address will not be published.

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২,০২৬,২১২
সুস্থ
১,৯৬৬,১০৭
মৃত্যু
২৯,৩৬৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৫৩৫
সুস্থ
৪৭৬
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

গ্যালারী

সম্পাদক : ইঞ্জি: কাজী সাব্বির আহমেদ

প্রকাশক : মোঃ নিজাম উদ্দিন

নির্বাহী সম্পাদক : মোঃ শাকিল আহমেদ তিয়াস

সহঃ সম্পাদক : মোঃ সাইফুল ইসলাম আপন

বার্তা সম্পাদক : মোঃ জাকির হোসেন

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়মঅনুযায়ী তথ্য মন্ত্রণালয় বরাবর নিবন্ধনের জন্য আবেদিত অনলাইন নিউজ পোর্টাল