কিশোরীকে ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার 

কিশোরীকে ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার 

 

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় প্রতিবেশী সম্পর্কের ভাতিজি (১৩)  ধর্ষণের অভিযোগে মোহাম্মাদ মিলন (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মিলন বগুড়া সদরের ভাটকান্দি মধ্যপাড়া এলাকার আব্দুল মাজেদের পুত্র।

সোমবার মেয়েটির মা বাদী হয়ে থানায় অভিযোগ করলে সদর থানা পুলিশ অভিযুক্ত মিলনকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। পরে তাকে ধর্ষণ মামলায় আদালতে প্রেরণ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার পরিদর্শক তদন্ত আবুল কালাম আজাদ।

মামলার বরাত দিয়ে আবুল কালাম আজাদ জানান অভিযুক্ত মিলন ও ধর্ষণের স্বীকার মেয়েটি প্রতিবেশি চাচা ভাতিজি। পাশাপাশি বাড়ি হওয়ায় তাদের দুই পরিবারের মধ্যে বেশ সখ্যতা ছিল। জানুয়ারি মাসের ১৭ তারিখে মেয়েটির বাবা-মা বাড়িতে না থাকার সুযোগে মিলন বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণ করে। এরপর থেকে প্রায় সুযোগ বুঝে আগের ধর্ষণের কথা বলে জিম্মি করে মেয়েটিকে ধর্ষণ করতে থাকে।

২৬ ফেব্রুয়ারি রাতে মিলন মেয়েটির বাড়িতে ঢুকে ধর্ষণের চেষ্টা করলে তার চিৎকার এ বাড়ির লোকজন ছুটে যায়। ঘটনা বুঝতে পেরে  মিলন পালিয়ে যায়।তারপর থেকে সে এলাকায় পলাতক ছিল। সোমবার মিলন নিজ বাড়িতে আসলে মেয়েটির পরিবার থানায় অভিযোগ করলে পুলিশ মিলনে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ জানান, আমরা অভিযোগ পাওয়ার পরেই অভিযুক্তকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছি।

ভিক্টিম আমাদের হেফাজতে আছে। তার স্বাস্থ্য পরীক্ষার জন্য মেডিকেলে পাঠানো হবে।


Leave a Reply

Your email address will not be published.

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২,০২৩,১৪৫
সুস্থ
১,৯৬৩,৭১৯
মৃত্যু
২৯,৩৬০
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

গ্যালারী

সম্পাদক : ইঞ্জি: কাজী সাব্বির আহমেদ

প্রকাশক : মোঃ নিজাম উদ্দিন

নির্বাহী সম্পাদক : মোঃ শাকিল আহমেদ তিয়াস

সহঃ সম্পাদক : মোঃ সাইফুল ইসলাম আপন

বার্তা সম্পাদক : মোঃ জাকির হোসেন

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়মঅনুযায়ী তথ্য মন্ত্রণালয় বরাবর নিবন্ধনের জন্য আবেদিত অনলাইন নিউজ পোর্টাল