কুমারখালী থানা হাজতে চোখ বেঁধে সাংবাদিক নির্যাতনের অভিযোগ ।

কুমারখালী থানা হাজতে চোখ বেঁধে সাংবাদিক নির্যাতনের অভিযোগ ।

 

নিজস্ব প্রতিনিধিঃ কুষ্টিয়ার কুমারখালী থানা পুলিশ হাজতে এক সাংবাদিককে চোখ বেঁধে নির্মম নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। বুধবার দুপরে এ নির্যাতনের ঘটনা ঘটে। নির্যাতনের শিকার ওই সাংবাদিকের নাম নাজমুস হাসিব। সে এটিএন বাংলার ক্যামেরা পার্সন হিসেবে কুষ্টিয়ায় কর্মরত।

জানা গেছে, বুধবার সকালে উপজেলার বাগুলাট ইউনিয়নের শালঘরমধুয়া গ্রামে আওয়ামীলীগের দু-গ্রুপের সংঘর্ষ হয়।এ সময় দায়িত্ব পালনকালে এটিএন বাংলার ক্যামেরা পার্সন হাসিবকে আটক করে ডিবি পুলিশ। পরে থানায় নিয়ে এসে চোখ বেঁধে নির্যাতন করেছে পুলিশ।

নাজমুস হাসিব জানান, দায়িত্ব পালনকালে তাকে শালঘর মধুয়া থেকে ডিবিপুলিশ আটক করে। পরে কুমারখালী থানা পুলিশের নিকট হস্তান্তর করে। থানা পুলিশ তাকে গাড়িতে উঠিয়েই নির্যাতন শুরু করে। পরবর্তীতে থানায় নিয়ে আসার পর একটি রুমে দরজা আটকিয়ে চোখ বেঁধে হকিস্টিক ও হাতুরী দিয়ে নির্যাতন করে। বর্তমানে তিনি কুমারখালী থানার হাজতে অসুস্থ অবস্থায় রয়েছেন।

এবিষয়ে কুষ্টিয়া জেলা পুলিশ সুপার খাইরুল আলম মুঠোফোনে বলেন, কোন সাংবাদিক নির্যাতন করা হয়নি। কোন নির্যাচতনের ঘটনা ঘটেনি।

অপরদিকে এঘটনাকে কেন্দ্র বর্তমানে কুমারখালী থানায় সর্বস্তরের সাংবাদিক অবস্থান করছেন থানা চত্ত্বরে। এর সঠিক ব্যবস্থা নেয়া না হলে কঠোর অবস্থানে যাবেন বলে সাংবাদিক নেতারা জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২,০৩৭,৬২২
সুস্থ
১,৯৯৪,৫১৩
মৃত্যু
২৯,৪৪৩
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১৩
সুস্থ
২৭১
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

গ্যালারী

সম্পাদক : ইঞ্জি: কাজী সাব্বির আহমেদ

প্রকাশক : মোঃ নিজাম উদ্দিন

নির্বাহী সম্পাদক : মোঃ শাকিল আহমেদ তিয়াস

সহঃ সম্পাদক : মোঃ সাইফুল ইসলাম আপন

বার্তা সম্পাদক : মোঃ জাকির হোসেন

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়মঅনুযায়ী তথ্য মন্ত্রণালয় বরাবর নিবন্ধনের জন্য আবেদিত অনলাইন নিউজ পোর্টাল