কুষ্টিয়ার খোকসায় আওয়ামীলীগের দু গ্রুপের সংঘর্ষ 

কুষ্টিয়ার খোকসায় আওয়ামীলীগের দু গ্রুপের সংঘর্ষ 

 

খোকসা প্রতিনিধিঃ কুষ্টিয়ার খোকসা উপজেলার কোমরভোগ গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগের দুগ্রুপের মধ্যে পাল্টাপাল্টি হামলায় ১০ জন আহত হয়েছে। এছাড়া বাড়িঘর ভাংচুরসহ ১৩ টি বাড়িতে লুটপাট চালানো হয়েছে বলে জানা গেছে। বুধবার দিবাগত রাতে ও বৃহস্পতিবার সকালে হামলা চলাকালীন পুলিশ ১৮ জনকে গ্রেফতার করেছে।

 

এলাকাবাসী জানান, বুধবার দিবাগত রাতে  উপজেলার কোমরভোগ গ্রামের স্থানীয় আওয়ামীলীগ নেতা ইউপি সদস্য জাবেদ আলী ও সাবেক ইউপি সদস্য নয়নের লোকদের মধ্যে কথা কাটাকাটি হয় এবং এক পর্যায়ে দুগ্রুপের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে চলে হামলা পাল্টা হামলা। পরে বৃহস্পতিবার সকালে দ্বিতীয় দফায়  আবারও হামলা চলে। হামলায় দুই পক্ষের নারী পুরুষ ও শিশুসহ ১০ জন আহত হয়। তাদের  মধ্যে শাজাহানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে  রাতেই কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে এবং অনান্যরা খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

 

তারা আরো জানান দুই পক্ষের পাল্টাপাল্টি হামলায় অন্তত ১৩ টি বাড়ি ও দোকান ভাংচুর ও লুটপাট করেছে উভয়পক্ষ। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে রাতেই ২ প্লাটুন পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশি অভিযানে বুধবার রাতে ও বৃহস্পতিবার সকালে অন্তত ১৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

 

এ বিষয়ে খোকসা থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, ঘটনা স্থলে ২ প্লাটুন পুলিশ মোতায়েন আছে। এক পক্ষের অভিযোগ পেয়েছি।এ পর্যন্ত ১৮ জন কে আটক করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২,০৩৭,৫০৬
সুস্থ
১,৯৯১,১৭০
মৃত্যু
২৯,৪৪১
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

গ্যালারী

সম্পাদক : ইঞ্জি: কাজী সাব্বির আহমেদ

প্রকাশক : মোঃ নিজাম উদ্দিন

নির্বাহী সম্পাদক : মোঃ শাকিল আহমেদ তিয়াস

সহঃ সম্পাদক : মোঃ সাইফুল ইসলাম আপন

বার্তা সম্পাদক : মোঃ জাকির হোসেন

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়মঅনুযায়ী তথ্য মন্ত্রণালয় বরাবর নিবন্ধনের জন্য আবেদিত অনলাইন নিউজ পোর্টাল