কুষ্টিয়ায় ভিক্ষুক হত্যা মামলার আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করলো গ্রামবাসী

কুষ্টিয়ায় ভিক্ষুক হত্যা মামলার আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করলো গ্রামবাসী

 

নিজস্ব প্রতিবেদক: কুষ্টিয়ার কুমারখালীতে জমি নিয়ে বিরোধের জের ধরে আবুহার মল্লিক নামে (৮০) বছর বয়সের এক ভিক্ষুককে পেটানোর দুই দিন পর মৃত্যুর ঘটনায় মামলা হলেও এখনো কোনো আসামি গ্রেফতার না হওয়ায় মানববন্ধন বিক্ষোভ মিছিল করেছে গ্রামবাসাী।

সোমবার (১৯ এপ্রিল) বিকালে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার সদকী ইউনিয়নের ঘাসখাল বাজারে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে এলাকার ৫ শতাধিক নারী পুরুষ অংশ নেয়।

মানববন্ধনে সোহেল রানাসহ একই এলাকার আলিফার ছেলে কামাল প্রামাণিক, বাহাদুরের ছেলে রাসেল, আলতাফের ছেলে আলামিনসহ আরও ৪/৫ জন অজ্ঞাতনামা আসামিকে গ্রেফতারের দাবিতে এলাকাবাসী বিভিন্ন শ্লোগান সম্বলিত প্ল্যাকার্ড প্রদর্শন করেন ও আসামিদের দ্রুত গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান।

উপজেলার সদকী ইউনিয়নের দরবেশপুর গ্রামের সোহেল রানাসহ একই এলাকার আলিফার ছেলে কামাল প্রামাণিক, বাহাদুরের ছেলে রাসেল, আলতাফের ছেলে আলামিনসহ আরও ৪/৫ জনে অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে গত শুক্রবার (১৬ এপ্রিল) রাতে নিহতের নাতি শিপন মল্লিক কুমারখালী থানায় মামলা দায়ের করেন। মামলা নম্বর -২৪। কিন্তু মামলা হওয়ার পর ৩ দিন পেড়িয়ে গেলেও এখন পর্যন্ত কোনো আসামিকে পুলিশ গ্রেফতার করতে পারেনি।

প্রসঙ্গত: গত সোমবার (১২ এপ্রিল) দুপুরে আবুহার মল্লিক নিজ বাড়ির পাশে ক্রয়কৃত জমিতে ঘর নির্মাণ করার জন্য মাটি ফেলছিলেন এসময় দরবেশপুর গ্রামের মৃত সামছুদ্দিন ডিলারে ছেলে সোহেল প্রামাণিকের নেতৃত্বে মৃত আলিফার ছেলে কামাল প্রামাণিক, বাহাদুরের ছেলে রাসেল, আলতাফের ছেলে আলামিনসহ আরও ৪/৫ জন এসে আবুহার মল্লিককে ওই জমিতে মাটি ফেলতে নিষেধ করেন আবুহার মল্লিক নিষেধ উপেক্ষা করে মাটি ফেলায় মৃত সামছুদ্দিন ডিলারে ছেলে সোহেল রানার নেতৃত্বে মৃত আলিফার ছেলে কামাল প্রামাণিক, বাহাদুরের ছেলে রাসেল, আলতাফের ছেলে আলামিনসহ আরও ৪/৫ জন তাকে ধাক্কা মেরে মাটিতে ফেলে দিয়ে লাথি মারতে আরম্ভ করে এর পর অভিযুক্ত ব্যক্তিরা পেটের ওপর বসে কিল, ঘুষি মারে এবং গলা চেপে ধরে গুরুতর আহত অবস্থায় রেখে দ্রুত চলে যায় তারা। এরপর স্বজনরা আবুহার মল্লিককে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে গেলে হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ভর্তির পরামর্শ দেন এর পর হাসপাতালে দুইদিন ভর্তির পর বুধবার (১৫ এপ্রিল) সকালে ছাড়পত্র নিয়ে আবুহার মল্লিক বাড়িতে আসেন। বাড়িতে এসেই তিনি মারা জান।


Leave a Reply

Your email address will not be published.

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২,০২৬,২১২
সুস্থ
১,৯৬৬,১০৭
মৃত্যু
২৯,৩৬৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৫৩৫
সুস্থ
৪৭৬
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

গ্যালারী

সম্পাদক : ইঞ্জি: কাজী সাব্বির আহমেদ

প্রকাশক : মোঃ নিজাম উদ্দিন

নির্বাহী সম্পাদক : মোঃ শাকিল আহমেদ তিয়াস

সহঃ সম্পাদক : মোঃ সাইফুল ইসলাম আপন

বার্তা সম্পাদক : মোঃ জাকির হোসেন

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়মঅনুযায়ী তথ্য মন্ত্রণালয় বরাবর নিবন্ধনের জন্য আবেদিত অনলাইন নিউজ পোর্টাল