জমি সংক্রান্ত জেরে চাচাকে খুনের অভিযোগে ভাতিজা আটক

জমি সংক্রান্ত জেরে চাচাকে খুনের অভিযোগে ভাতিজা আটক

নিজস্ব প্রতিবেদকঃ কুষ্টিয়া সদরের বিত্তিপাড়া এলাকায় গতকাল গজ্নবীপুর গ্রামের মাঠ থেকে গলায় ফাঁস ও পা বাধা মফিজ মন্ডল (৬০) নামে এক কৃষকের লাশ উদ্ধার করে পুলিশ।

শনিবার দুপুরের দিকে কুষ্টিয়া জেলা পুলিশের সম্মেলন কক্ষে কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল ইসলাম এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। উক্ত সম্মেলনে জেলা পুলিশ সুপার খাইরুল আলম বলেন মফিজ মন্ডল ও অভিযুক্ত আব্দুল আজিজ সম্পর্কে পরস্পর ভাই ও ভাতিজা। নিহত মফিজ মন্ডলের সাথে অনেকদিন ধরে জমিজমা সংক্রান্ত জের ও দ্বন্দ ছিল। নিহত মফিজ এর বাড়ীর জমি তার ভাইদের নিকট বিক্রয় করে কিন্তু বাড়ীর জমি দখল না দেওয়ায় ভাতিজা মফিজ মন্ডল’কে হত্যা করে বাড়ীর জমি দখল নেওয়ার পরিকল্পনা করে।

গত ২২ তারিখে রাত অনুমান সাড়ে ৭টার সময় গজনবীপুর একটি চায়ের দোকানে চা খেতে গেলে নিহত মফিজকে কৌশলে ডেকে ফাঁকা মাঠের মধ্যে নিয়ে যেয়ে ৩/৪ জন ব্যক্তিরা এবং মফিজের দুই পা ও গলায় দড়ি দিয়ে পিচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। ঘটনার ঐদিন বিকেলে ইবি থানায় পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে বলে তিনি জানান।

তিনি আরও বলেন উক্ত হত্যা কান্ডের সাথে জড়িত আব্দুল আজিজ ওরফে খয়বারকে পুলিশ গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নিজেকে জড়িয়ে এই হত্যাকান্ডের বিষয় স্বীকার করে। এদিকে ঘটনায় জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে বলে তিনি জানান। প্রেসবিফিংয়ের সময় পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাসহ সাংবাদিক কর্মীরা উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২,০৩৬,৬৩৭
সুস্থ
১,৯৮৬,১০৭
মৃত্যু
২৯,৪৩৪
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১৫
সুস্থ
৫৬
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

গ্যালারী

সম্পাদক : ইঞ্জি: কাজী সাব্বির আহমেদ

প্রকাশক : মোঃ নিজাম উদ্দিন

নির্বাহী সম্পাদক : মোঃ শাকিল আহমেদ তিয়াস

সহঃ সম্পাদক : মোঃ সাইফুল ইসলাম আপন

বার্তা সম্পাদক : মোঃ জাকির হোসেন

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়মঅনুযায়ী তথ্য মন্ত্রণালয় বরাবর নিবন্ধনের জন্য আবেদিত অনলাইন নিউজ পোর্টাল