ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় যুবক আটক

ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় যুবক আটক

নিজস্ব প্রতিনিধিঃ কুষ্টিয়া ০৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জকে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোষ্ট দেয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনে কুমারখালী থানায় মামলা হয়েছে। রোববার দুপুরে জগন্নাথপুর ইউনিয়নের দয়ারামপুর থেকে দায়েরকৃত মামলার আসামীকে আটক করেছে থানা পুলিশ।

ফেসবুকে পোস্টকারী জগন্নাথপুর ইউনিয়নের দয়ারামপুর গ্রামের মধ্যেপাড়ার মৃত দিরাজ আলীর ছেলে রফিকুল ইসলাম (৩০)। তিনি পেশায় একজন সিএনজি চালক।

এবিষয়ে মামলার বাদী সাংদের চাচাতো ভাই আবু সাইদ জনি বলেন, আসামী ইচ্ছাকৃতভাবে ভাইয়ের সম্মান ক্ষুন্ন করার জন্য নাম ও ছবি সম্বলিত আপত্তিকর পোষ্ট শেয়ার দিয়েছেন। যে কারনে থানায় মামলা দায়ের করেছি।

এতথ্য নিশ্চিত করে কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, স্থানীয় সাংসদকে নিয়ে ” বাঁশেরকেল্লা ” নামক আইডিতে পোষ্টকৃত একটি আপত্তিকর পোষ্ট Md. Rafiqul Islam নামক আইডিতে শেয়ার দেওয়ায় হয়। বিষয়টি ফেসবুকে দেখতে পেয়ে সাংসদের চাচাতো ভাই ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৯(১)/৩১(২) ধারায় একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ২৬। এরপর অভিযান চালিয়ে আসামীকে গ্রেফতার করে আদালতে সোপার্দ করা হয়।

উল্লেখ্য থানায় দায়েরকৃত লিখিত এজাহার সুত্রে জানা গেছে, গত ১৭ এপ্রিল সন্ধা ৮ টা ৫ মিনিটের সময় Md. Rafiqul Islam তার ফেসবুক আইডিতে গত ১২ এপ্রিল “Basherkella ” নামক আইডিতে দেয়া পোস্ট শেয়ার করে। সেখানে সাংসদের নাম ও ছবি ব্যবহার করে লেখা হয়, কুষ্টিয়া -৪ আসনের অবৈধ সাংসদও যাতায়াত করত! ” হোটেল ওয়েষ্টিনে যাতায়াতকারী পাপিয়া খদ্দেররনামা, খদ্দের নম্বরঃ- ০৫ “।


Leave a Reply

Your email address will not be published.

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২,০২৬,২১২
সুস্থ
১,৯৬৬,১০৭
মৃত্যু
২৯,৩৬৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৫৩৫
সুস্থ
৪৭৬
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

গ্যালারী

সম্পাদক : ইঞ্জি: কাজী সাব্বির আহমেদ

প্রকাশক : মোঃ নিজাম উদ্দিন

নির্বাহী সম্পাদক : মোঃ শাকিল আহমেদ তিয়াস

সহঃ সম্পাদক : মোঃ সাইফুল ইসলাম আপন

বার্তা সম্পাদক : মোঃ জাকির হোসেন

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়মঅনুযায়ী তথ্য মন্ত্রণালয় বরাবর নিবন্ধনের জন্য আবেদিত অনলাইন নিউজ পোর্টাল