দিল্লিতে হাহাকার, তবুও সরছে না আইপিএল

দিল্লিতে হাহাকার, তবুও সরছে না আইপিএল

 

অনলাইন ডেস্কঃ ভারত জুড়ে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিনিয়তই বাড়ছে। প্রায় প্রতিদিনই শনাক্ত ও মৃত্যুর নতুন রেকর্ড হচ্ছে দেশটিতে। বিশেষ করে মহারাষ্ট্র ও রাজধানী দিল্লির অবস্থা শোচনীয়। দিল্লি হয়ে উঠেছে যেন এক মৃত্যুকূপ। তবে এমন অবস্থার মধ্যেও চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর।

গুঞ্জন উঠেছিল দিল্লি থেকে সরিয়ে নেওয়া হতে পারে আইপিএলের ম্যাচগুলো। সেখানকার করোনা পরিস্থিতি বিবেচনা করে এমন সিদ্ধান্তের কথা ওঠে। কিন্তু শেষ পর্যন্ত তা হচ্ছে না। ম্যাচ চালিয়ে যেতে চান আয়োজকরা।

২৮ এপ্রিল থেকে ৮ মে পর্যন্ত দিল্লির মাঠে ৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে। তবে আইপিএলে অংশ নেওয়া সব দল জৈব সুরক্ষা বলয়ের মধ্যে আছে, তাই করোনার প্রাদুর্ভাবে দুশ্চিন্তা করছে না দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক্টস ক্রিকেট অ্যাসোসিয়েশন (ডিডিসিএ)।

ডিডিসিএ প্রেসিডেন্ট রোহান জেটলি ভারতীয় সংবাদমাধ্যমকে জানান,  আইপিএলের দিল্লি পর্ব যথাসময়ে অনুষ্ঠিত হবে। জৈব সুরক্ষা বলয়টি পুরোপুরি নিশ্ছিদ্র। কেউ বাইরে থেকে বাবলে ঢুকতে পারবে না। তাই এটা পুরোপুরি সুরক্ষিত।

তিনি আরও জানান, শুধু অংশগ্রহণকারী ক্রিকেটাররাই নয়, জৈব সুরক্ষা বলয়ের মধ্যে দিল্লির মাঠের সকল কর্মকর্তা, মাঠকর্মী এবং অন্যান্য সংশ্লিষ্ট ব্যক্তিরাও আছেন। ফলে স্বাস্থ্যবিধি লঙ্ঘনের কোনো সুযোগ নেই।

তবে করোনার ভয়াবহ পরিস্থিতি সত্ত্বেও আইপিএলের কোনো ফ্র্যাঞ্চাইজিও দিল্লিতে ম্যাচ খেলার ব্যাপারে এখনো কোনো আপত্তি দেখায়নি।


Leave a Reply

Your email address will not be published.

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২,০২৬,২১২
সুস্থ
১,৯৬৬,১০৭
মৃত্যু
২৯,৩৬৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৫৩৫
সুস্থ
৪৭৬
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

গ্যালারী

সম্পাদক : ইঞ্জি: কাজী সাব্বির আহমেদ

প্রকাশক : মোঃ নিজাম উদ্দিন

নির্বাহী সম্পাদক : মোঃ শাকিল আহমেদ তিয়াস

সহঃ সম্পাদক : মোঃ সাইফুল ইসলাম আপন

বার্তা সম্পাদক : মোঃ জাকির হোসেন

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়মঅনুযায়ী তথ্য মন্ত্রণালয় বরাবর নিবন্ধনের জন্য আবেদিত অনলাইন নিউজ পোর্টাল