পাবনায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২জন

পাবনায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২জন

আরিফুল ইসলাম,চাটমোহর প্রতিনিধিঃ পাবনার চাটমোহরে এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে থানায় দায়ের করা মামলায় অভিযুক্ত দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার বিলচলন ইউনিয়নের বোঁথড় ফকিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে

আটককৃতরা হলো উপজেলার বিলচলন ইউনিয়নের দোলং গ্রামের আব্দুল মজিদের ছেলে আতিকুর রহমান (২৬) এবং ফজর আলীর ছেলে আব্দুল হালিম (৩০)।

মামলা সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাত ৮টার দিকে ওই গৃহবধূ (২৬) প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে অভিযুক্ত আতিকুর রহমান ও আব্দুল হালিম তাকে মুখ চেপে ধরে পাশের বাগানে নিয়ে ধর্ষণ করে। এ সময় ওই গৃহবধূর চিৎকারে তার স্বামী এগিয়ে গেলে অভিযুক্তরা পালিয়ে যায়। রবিবার সকালে গৃহবধূর স্বামী বাদী হয়ে চাটমোহর থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে আতিকুর রহমান ও আব্দুল হালিমকে গ্রেপ্তার করে।

সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন দৈনিক জনতার অধিকার চাটমোহর প্রতিনিধি কে বলেন, ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে থানায় মামলা করার পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত দুই যুবককে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে। গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published.

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২,০২৬,২১২
সুস্থ
১,৯৬৬,১০৭
মৃত্যু
২৯,৩৬৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৫৩৫
সুস্থ
৪৭৬
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

গ্যালারী

সম্পাদক : ইঞ্জি: কাজী সাব্বির আহমেদ

প্রকাশক : মোঃ নিজাম উদ্দিন

নির্বাহী সম্পাদক : মোঃ শাকিল আহমেদ তিয়াস

সহঃ সম্পাদক : মোঃ সাইফুল ইসলাম আপন

বার্তা সম্পাদক : মোঃ জাকির হোসেন

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়মঅনুযায়ী তথ্য মন্ত্রণালয় বরাবর নিবন্ধনের জন্য আবেদিত অনলাইন নিউজ পোর্টাল