বাইরের থেকে ভাইরাস বাসায় নিয়ে এসে বাবা,মা কে অসুস্থ করবেন না 

বাইরের থেকে ভাইরাস বাসায় নিয়ে এসে বাবা,মা কে অসুস্থ করবেন না 

 

অনলাইন নিউজ ডেস্কঃ বাইরে থেকে ভাইরাস বাসায় আনবেন না মামা বাবাকে অসুস্থ করবেন না’ চলমান করোনা ভাইরাসের তান্ডবের সময় এমনই বার্তা দিলেন কাশ্মিরী প্রেমিকা অথবা ব্যাচেলর পয়েন্টের অন্তরা, যিনি বাংলালিঙ্ক কথা দিলাম দিয়ে ব্যাপকভাবে পরিচিতি পেয়েছিলেন। লাক্স তারকা ফারিয়া শাহরিন করোনা ভাইরাসের সংক্রমণের সময় শপিংমলে যাওয়া থেকেও ভক্তদের বিরত থাকতে বললেন।

ফারিয়া নিজের সোশ্যাল হ্যান্ডেলে বলেন, ‘শুধু আল্লাহই আমাদের বাঁচাতে পারেন। আমি বাসায় আছি আপনিও থাকুন। খুব বেশি হলে অনলাইন থেকে শপিং করুন। শপিং মলে গিয়ে ভাইরাস বাসায় আনবেন না, বাপ মা’কে অসুস্থ করবেন না। প্লিজ অবস্থা এইবার আগের চেয়ে অনেক বেশি খারাপ, অনেক বেশি।’

সম্প্রতি ফারিয়া শাহরিন বাগদান সম্পন্ন করেছেন। ফারিয়া শাহরিন বলেন, ‘কখনোই বিচ্ছেদ নয়, সারাজীবন একসাথে থাকার কমিটমেন্ট নিয়েই আমরা পারিবারিকভাবে বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। সবার কাছে দোয়া চাই যেন সুখে সংসার করতে পারি।’

এ থেকে বোঝা যাচ্ছে খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। তবে করোনার সংক্রমণ ক্রম্নশ এই শুভ ব্যাপারটাকে দূরে ঠেলে দিচ্ছে। তাঁর হবু বরের মাহফুজ রায়ন। তিনি পেশায় একজন চাকরিজীবি। এই গোপন আংটি বদলের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফারিয়া শাহরিনের পরিবারের সদস্যরা এবং ঘনিষ্ঠ বন্ধুরা।

ফারিয়া শাহরিন মালয়েশিয়া থেকে উচ্চতর পড়াশোনা শেষ করে কিছুদিন আগেই স্থায়ীভাবে দেশে ফিরেছেন। ফিরেই কাশ্মিরী প্রেমিকা নামের একটি নাটকে কাজ করে বেশ আলোচিত হন। এরপর পুরোদমে মিডিয়ায় কাজ করছেন। দেশে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর ঘরবন্দী ছিলেন। করোনা শেষে ফের শুটিংয়ে ফিরেছেন। ব্যাচেলর পয়েন্টে নাটকের মাধ্যমে আলোচনায় আসেন ফের।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ফারিয়া শাহরিন। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয় অনেক গুণ। সর্বশেষ কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছেন ফারিয়া শাহরিন।


Leave a Reply

Your email address will not be published.

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২,০২৬,২১২
সুস্থ
১,৯৬৬,১০৭
মৃত্যু
২৯,৩৬৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৫৩৫
সুস্থ
৪৭৬
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

গ্যালারী

সম্পাদক : ইঞ্জি: কাজী সাব্বির আহমেদ

প্রকাশক : মোঃ নিজাম উদ্দিন

নির্বাহী সম্পাদক : মোঃ শাকিল আহমেদ তিয়াস

সহঃ সম্পাদক : মোঃ সাইফুল ইসলাম আপন

বার্তা সম্পাদক : মোঃ জাকির হোসেন

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়মঅনুযায়ী তথ্য মন্ত্রণালয় বরাবর নিবন্ধনের জন্য আবেদিত অনলাইন নিউজ পোর্টাল