বাড়ি ফেরার আগেই হামলার শিকার হলেন বাদী

বাড়ি ফেরার আগেই হামলার শিকার হলেন বাদী

 

 

নিজস্ব প্রতিবেদকঃ কুষ্টিয়ার কুমারখালীতে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে বাড়িতে ফিরেই হামলার শিকার হয়েছেন জিডির বাদী ও বাদীর ছোট ভাইয়ের স্ত্রী।

শনিবার (২৪ এপ্রিল) কুষ্টিয়ার কুমারখালী কয়া ইউনিয়নে ২ নম্বর ওয়ার্ডের উত্তর কয়া গ্রামের মাঠপাড়া এলাকার মৃত বড় ভাই আকরাম শেখের স্ত্রী ছুম্মা খাতুন (৬০) সাথে জমি নিয়ে বিরোধের জের ধরে ভাইয়ের শ্বশুর বাড়ির লোকজন কর্তৃক মারপিটের ঘটনায় থানায় জিডি করে বাড়িতে ফিরেই আবারও হামলার শিকার হয়েছেন মৃত হারেজ শেখের ছেলে আলতাফ শেখ (৫০) ও তার ছোট ভাই মাসুদ শেখের স্ত্রী হিরা খাতুন (৩০)। বর্তমানে তারা গুরুতর আহত হয়ে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা, পৈতি সূত্রে পাওয়া ৩৩ কাঠা জমি ভাগাভাগি নিয়ে বড় ভাইয়ের স্ত্রীর সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। ২/৩ দিন আগে এই বিরোধের জেড়ে মৃত বড় ভাই আকরাম শেখের স্ত্রী ছুম্মা খাতুনের পরিবারের লোকজন একই এলাকার মৃত রহমত শেখের ছেলে জবদুল্লাহ্ (৬০) সবদুল্লাহ্ (৫০), আবদুল্লাহ্ (৬২) মৃত জুলমত শেখের ছেলে সুলতান শেখ (৬০) সুলতান শেখের ছেলে সাধন (৩৫), সাধনের স্ত্রী চুমকি (২৫) মিলে মৃত হারেজ শেখের ছেলে আলতাফ শেখের বাড়িতে হামলা চালায় এবং তাকে মারধর করে।

মারধরের ঘটনায় গত শনিবার (২৪ এপ্রিল) বিকালে কুমারখালী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে বাড়িতে ফেরা মাত্রই দেশীয় অস্ত্র ও লাঠিসোঠা নিয়ে আবারও আলতাফ শেখের ওপর হামলা চালিয়ে মারধর করে করতে থাকে এ সময় তার ছোট ভাই মাসুদ শেখের স্ত্রী হিরা খাতুন তাকে রক্ষা করতে ছুটে এলে তাকেও মারধর করে গুরুতর আহত করে একই এলাকার মৃত রহমত শেখের ছেলে জবদুল্লাহ্ (৬০) সবদুল্লাহ্ (৫০), আবদুল্লাহ্ (৬২) মৃত জুলমত শেখের ছেলে সুলতান শেখ (৬০) সুলতান শেখের ছেলে সাধন (৩৫), সাধনের স্ত্রী চুমকি (২৫) ও পাশের গ্রাম থেকে ভাড়া করে আনা গোলাপ (৫০), বিপ্লব (২৫) এবং অজ্ঞাত আরও ৪/৫ জন ব্যক্তি। এসময় আলতাফ শেখের মেয়ে হামলা ও মারধরের চিত্র মোবাইল ফোনে ভিডিও ধারণ করায় তাকেও মারধর করা হয়। মারধর থেকে বাঁচতে আলতাফ শেখের মেয়ে ঘরের মধ্যে দৌড় দিলে অভিযুক্ত ব্যক্তিরা তার পিছু ধাওয়া করে ঘরের মধ্যে ঢুকে পরে তাকে আবারও মারধর করে এছাড়াও হামলাকারীরা ঘরে ঢুকে ভাঙচুর করে এসময় ঘরে থাকা ৪০ হাজার টাকা ও আলতাফ শেখের স্ত্রীর গলায় থাকা সোনার চেইন ছিড়ে নিয়ে চলে যায়।

এ বিষয়ে ভুক্তভোগী আলতাফ শেখ জানান, আমাদের পৈতি সূত্রে পাওয়া ৩৩ কাঠা জমি ভাগাভাগি নিয়ে বড় ভাইয়ের স্ত্রীর সাথে একটা বিরোধ চলছিলো কিন্তু ২/৩ দিন আগে এই বিরোধের জের ধরে বড় ভাইয়ের স্ত্রীর পরিবারের লোকজন আমাকে মারধর করে সে ঘটনায় আমি শনিবার কুমারখালী থানায় জিডি করে বাড়িতে ফেরা মাত্রই জবদুল্লাহ্, সবদুল্লাহ্, আবদুল্লাহ্, সুলতান শেখ, সাধন, চুমকি, গোলাপ, বিপ্লবসহ অজ্ঞাত আরও ৪/৫ জন ব্যক্তিরা আমার বাড়িতে ঢুকে আমার ওপর হামলা চালায়। এসময় সময় আমার ছোট ভাইয়ের স্ত্রী হিরা খাতুন আমাকে রক্ষা করতে ছুটে এলে তাকেও মারধর করা হয়। আমার মেয়ে হামলা ও মারধরের ঘটনা ভিডিও করায় তাকেও মারধর করা হয়। এছাড়াও হামলাকারীরা আমার ঘরে ঢুকে ভাঙচুর করে আমার ঘরে থাকা ৪০ হাজার টাকা ও আমার স্ত্রীর গলায় থাকা সোনার চেইন ছিড়ে নিয়ে চলে গেছে।

এ ব্যাপারে কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, এ ব্যাপারে উভয় পক্ষই থানায় একটি অভিযোগ দিয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


Leave a Reply

Your email address will not be published.

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২,০২৬,২১২
সুস্থ
১,৯৬৬,১০৭
মৃত্যু
২৯,৩৬৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৫৩৫
সুস্থ
৪৭৬
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

গ্যালারী

সম্পাদক : ইঞ্জি: কাজী সাব্বির আহমেদ

প্রকাশক : মোঃ নিজাম উদ্দিন

নির্বাহী সম্পাদক : মোঃ শাকিল আহমেদ তিয়াস

সহঃ সম্পাদক : মোঃ সাইফুল ইসলাম আপন

বার্তা সম্পাদক : মোঃ জাকির হোসেন

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়মঅনুযায়ী তথ্য মন্ত্রণালয় বরাবর নিবন্ধনের জন্য আবেদিত অনলাইন নিউজ পোর্টাল