বৈদ্যুতিক খুঁটিতে চাপা পড়ে শ্রমিক নিহত

বৈদ্যুতিক খুঁটিতে চাপা পড়ে শ্রমিক নিহত

 

শিবগঞ্জ প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের মহাস্থানগড় জিয়ৎ কুপের পাশে বিদ্যুতের খুঁটি ঠেলাগাড়ি করে বহনের সময় অসাবধানতায় হঠাৎ উল্টে নিচে চাপা পড়ে শ্রমিক মনতাজুর রহমান (২৫) এর নিহত হয়েছে। নিহত শ্রমিক পঞ্চগড় সদরের চাকলাহাট ইউনিয়নের অথনীবাড়ি গ্রামের ফাল্গুনীর পুত্র।

স্থানীয়দের সূত্রে জানা যায়, মহাস্থান পূর্বপাড়ায় নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেড (নেসকো) এর নতুন সংযোগ স্থাপনের কাজ করছিলেন। এরই ধারাবাহিকতায় রবিবার (২৫এপ্রিল) দুপুর সোয়া ২ টার দিকে মহাস্থানগড় পূর্বপাড়া গ্রামে বৈদ্যুতিক খুটি স্থাপনের জন্য ঠেলাগাড়ি করে খুঁটি পারাপারের সময় অসাবধানতা বসত ওই বহনটি উল্টে খুটির নিচে পড়ে মনতাজুর আহত হয়। পরে স্থানীয়রা তাঁকে দ্রুত উদ্ধার করে বগুড়ার ঠেঙ্গামারা রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এলাকাবাসী আরও জানান, মৃত্যুর কিছুক্ষণ আগে নিহত মোনতাজুর বাড়িতে স্ত্রী সন্তানদের সাথে দীর্ঘক্ষণ ফোনে কথা বলেন। মনতাজুর ফোনে কান্নাজঠিত কণ্ঠে বলে ছিলেন, আম্মু ঈদের আগেই তোমার নতুন জামা নিয়ে আসবো। ঈদের আগেই হয় তো স্ত্রী সন্তানকে মনতাজুর নতুন জামা দিতে না পারলেও তিনি নতুন সাদা কাপড় ঠিক পরিধান করলেন।

এ বিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলামের সাথে কথা বললে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর স্থানীয়রা থানায় জানিয়েছেন। খবর পেয়ে সেখানে ফোর্স পাঠানো হয়েছে।এখনও লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি।অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। মহাস্থান ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য আলাউদ্দিন বলেন, আমার ডিপসাপ্লাই পানির সামনে ঘটনা। সকালে তাদের কাজ করতে দেখেছি। ঝুঁকি নিয়ে অনেকটা গাফিলতি করে কাজ করা হচ্ছিল। কাজের সিকিউরিটি যদি না থাকে তাহলে এরকম অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটতেই থাকবে।


Leave a Reply

Your email address will not be published.

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২,০২৬,২১২
সুস্থ
১,৯৬৬,১০৭
মৃত্যু
২৯,৩৬৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৫৩৫
সুস্থ
৪৭৬
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

গ্যালারী

সম্পাদক : ইঞ্জি: কাজী সাব্বির আহমেদ

প্রকাশক : মোঃ নিজাম উদ্দিন

নির্বাহী সম্পাদক : মোঃ শাকিল আহমেদ তিয়াস

সহঃ সম্পাদক : মোঃ সাইফুল ইসলাম আপন

বার্তা সম্পাদক : মোঃ জাকির হোসেন

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়মঅনুযায়ী তথ্য মন্ত্রণালয় বরাবর নিবন্ধনের জন্য আবেদিত অনলাইন নিউজ পোর্টাল