ভ্রাম্যমান আদালতে অর্থ জরিমানা 

ভ্রাম্যমান আদালতে অর্থ জরিমানা 

 

বগুড়া প্রতিনিধিঃ সারাদেশে সর্বাত্মক লকডাউনে (৬ষ্ঠ) দিনে সরকারি নির্দেশনা অমান্য করায় এবং লকডাউনের শর্ত ভঙ্গের অপরাধে শহরের বিভিন্ন স্থানে সর্বাত্মক মোবাইল কোর্ট পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান। সোমবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ১১ টার দিকে বগুড়া শহরের বড়গোলা মোড় এলাকায় তিনটি মামলায় ৯০০ টাকা জরিমানা আদায় করেছেন।

বগুড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান জানান, মাস্ক না পড়া, সামাজিক দুরত্ব না মানা, সরকার ঘোষিত লক ডাউন উপেক্ষা করে বিনা কারনে বাড়ির বাইরে আসা এবং দোকানপাট বন্ধ রাখার কথা সেগুলো খুলে রাখাসহ বিভিন্ন বিধিনিষেধ না মানার কারনে এসব মামলা এবং জরিমানা করা হয়েছে। এছাড়াও প্রতিদিন স্বাস্থ্যাবিধি নিশ্চিত জেলার ১২টি উপজেলায় ভ্রাম্যমাণ আদালত কাজ করছে।

এ সময় সাধারণ মানুষকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি অনুসরণের আহ্বান জানানো হয় এবং স্বাস্থ্যবিধি না মানলে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের ব্যাপারে প্রচারণা চালানো হয়। মোবাইল কোর্ট পরিচালনার সময় ইউএনও আরও বলেন, প্রয়োজনের চেয়ে জীবনের মূল্য বেশী। আগে জীবন বাঁচাতে হবে, পরে প্রয়োজন মিটাতে হবে। জীবনই যদি না থাকে তাহলে কিসের প্রয়োজন? সবাইকে সচেতন হতে হবে, মহামারি করোনা ভাইরাস থেকে নিজেকে ও পরিবারকে  বাঁচাতে হবে।  তাই আসুন আমরা নিজেরা বাঁচি, দেশকে বাঁচাই, করোনা ভাইরাস থেকে মুক্ত থাকি, স্বাস্থ্য বিধি ও সরকারী নির্দেশ মেনে চলি।।


Leave a Reply

Your email address will not be published.

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২,০২৬,২১২
সুস্থ
১,৯৬৬,১০৭
মৃত্যু
২৯,৩৬৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৫৩৫
সুস্থ
৪৭৬
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

গ্যালারী

সম্পাদক : ইঞ্জি: কাজী সাব্বির আহমেদ

প্রকাশক : মোঃ নিজাম উদ্দিন

নির্বাহী সম্পাদক : মোঃ শাকিল আহমেদ তিয়াস

সহঃ সম্পাদক : মোঃ সাইফুল ইসলাম আপন

বার্তা সম্পাদক : মোঃ জাকির হোসেন

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়মঅনুযায়ী তথ্য মন্ত্রণালয় বরাবর নিবন্ধনের জন্য আবেদিত অনলাইন নিউজ পোর্টাল