স্বামী কে মেরে ফেললেন স্ত্রী

স্বামী কে মেরে ফেললেন স্ত্রী

 

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের সখীপুরে দাম্পত্য কলহের জের ধরে অন্ডকোষ চেপে স্বামী কিতাব আলীকে হত্যার অভিযোগ ওঠেছে তার স্ত্রী হামিদা আক্তারের বিরুদ্ধে।

সোমবার বিকেলে উপজেলার বাঘবের গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কিতাব আলী উপজেলার গজারিয়া ইউপি’র ইছাদিঘি গ্রামের বাঘবের পাড়ার কেরামত আলীর ছেলে এবং পেশায় ভাংগারি ব্যবসায়ী। স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন। পুলিশ এ ঘটনায় হামিদা আক্তারকে আটক করেছেন।

জানা যায়, সোমবার বিকেলে পারিবারিক কলহে স্বামী কিতাব আলীর সঙ্গে তার তৃতীয় স্ত্রী হামিদা আক্তারের ধস্তাধস্তি হয়। এ সময় একজন অপরজনকে কামড় দেয়। ঝগড়ায় স্বামীর সঙ্গে না পেরে স্ত্রী কিতাব আলীর অন্ডকোষ চেপে ধরলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। গুরুতর আহত অবস্থায় প্রতিবেশীরা তাকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ রাত ৯টার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করে। এ ঘটনায় নিহতের প্রথম পক্ষের সন্তান লাভলী আক্তার বাদী হয়ে সখীপুর থানায় মামলা করলে নিহতের তৃতীয়  স্ত্রী হামিদা আক্তারকে গ্রেফতার করে পুলিশ।

কিতাব আলীর আগের দুই স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে। হামিদা আক্তার কিতাব আলীর তৃতীয় স্ত্রী। তাদের চার বছরের এক ছেলে সন্তানও রয়েছে।

সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) এএইচ এম লুৎফুল কবির বলেন, মরদেহের শরীরে ও হাতে কামড়ের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তেরর জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে। স্ত্রী হামিদা আক্তারকে গ্রেফতার করে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২,০৩৭,৬২২
সুস্থ
১,৯৯৪,৫১৩
মৃত্যু
২৯,৪৪৩
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১৩
সুস্থ
২৭১
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

গ্যালারী

সম্পাদক : ইঞ্জি: কাজী সাব্বির আহমেদ

প্রকাশক : মোঃ নিজাম উদ্দিন

নির্বাহী সম্পাদক : মোঃ শাকিল আহমেদ তিয়াস

সহঃ সম্পাদক : মোঃ সাইফুল ইসলাম আপন

বার্তা সম্পাদক : মোঃ জাকির হোসেন

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়মঅনুযায়ী তথ্য মন্ত্রণালয় বরাবর নিবন্ধনের জন্য আবেদিত অনলাইন নিউজ পোর্টাল