সড়ক দুর্ঘটনায় নিহত ২ 

সড়ক দুর্ঘটনায় নিহত ২ 

 

উত্তম কুমার বেড়া প্রতিনিধিঃ পাবনার সুজানগরে ভটভটির ধাক্কায় মোটরসাইকেল আরোহীসহ দুইজন নিহত হয়েছেন। শনিবার বিকাল ৪টার দিকে সুজানগর উপজেলার ভায়না ইউনিয়নের কাঠালবাড়ীয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-সুজানগর উপজেলার তাঁতিবন্দ ইউনিয়নের ঘোঁড়াদহ গ্রামের শামীম হোসেনের স্ত্রী মোছা. যুথী খাতুন (২৪) ও বেড়া উপজেলার জাতসাখিনী ইউনিয়নের শিবপুর গ্রামের রোস্তম আলীর ছেলে রতন হোসেন (৪০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কাশিনাথপুর থেকে সুজানগরগামী সিমেন্টবোঝাই একটি ট্রলি চিনাখড়া মোড় থেকে ভেতরে কাঁঠালবাড়িয়া এলাকায় পৌঁছালে অপরদিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে ট্রলিটির ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের পেছন থেকে গৃহবধূ যুথী খাতুন ছিটকে পড়ে বিদ্যুতের পুলের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন।  জানানা গেছে ট্রলিটির হেলপার নাম রতন হোসেন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে যুথী খাতুনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অবস্থার অবনতি হওয়ায় রতনকে পাবনা সদর হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে নেওয়ার পথে সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু হয়।

সুজানগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল কুদ্দুস জানান, ট্রলিটি আটক করা হলেও ড্রাইভার দ্রুত পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও বলেন, মরদেহ দুটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। ট্রলি ও মোটরসাইকেল থানা হেফাজতে রয়েছে। যদি কেউ অভিযোগ দেয় তাহলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


Leave a Reply

Your email address will not be published.

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২,০২৬,২১২
সুস্থ
১,৯৬৬,১০৭
মৃত্যু
২৯,৩৬৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৫৩৫
সুস্থ
৪৭৬
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

গ্যালারী

সম্পাদক : ইঞ্জি: কাজী সাব্বির আহমেদ

প্রকাশক : মোঃ নিজাম উদ্দিন

নির্বাহী সম্পাদক : মোঃ শাকিল আহমেদ তিয়াস

সহঃ সম্পাদক : মোঃ সাইফুল ইসলাম আপন

বার্তা সম্পাদক : মোঃ জাকির হোসেন

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়মঅনুযায়ী তথ্য মন্ত্রণালয় বরাবর নিবন্ধনের জন্য আবেদিত অনলাইন নিউজ পোর্টাল